ক্রিকেক্স কি বাংলাদেশের একটি ভাল ক্রিকেট বেটিং সাইট?

বেটিং ইন্ডাস্ট্রিতে নতুন প্রবেশের পরেও ক্রিকেক্স অবিচ্ছিন্নভাবে উন্নতি লাভ করছে এবং অন্যতম সেরা বেটিং এক্সচেঞ্জ সরবরাহকারী হয়ে উঠছে। এর কারণটি সহজ:  ক্রিকেক্স কেবল বাজি অপারেটর নয়। এটি পাশাপাশি বাজি এক্সচেঞ্জ হিসাবেও কাজ করে। যেহেতু খুবই কম ভারতীয় ও বাংলাদেশী বাজি এক্সচেঞ্জ রয়েছে।

বাজি এক্সচেঞ্জ গুলোর মধ্যে ক্রিকেক্স বিশেষভাবে লক্ষণীয়। এটি ভারতীয় এবং বাংলাদেশী টাকা উভয়ই গ্রহণ করে এবং এতে রয়েছে চমৎকার জিআইইউ যা ভারতীয় ও বাংলাদেশী ব্যবহারকারী অপারেটরদের জন্য যথাযথ। ক্রিকেক্স নিয়ে আমাদের বাণিজ্য বিশ্লেষণ আপনাকে এই অপারেটর সম্পর্কে আরও জানতে সহায়তা করবে।

ক্রিকেট এক্সচেঞ্জ: পরিচিতি

ক্রিকেক্স দেখতে ভিন্ন হলেও এতে অনেক সুবিধা রয়েছে। ভারতীয় ও বাংলাদেশের জনগণ ফুটবল, ক্রিকেট বা টেনিসের মতো খেলায় বাজি রাখতে বেশি আগ্রহী। অপারেটররা অবশ্য এই খেলাগুলোতেই বেশি গুরুত্ব দেয় এবং তাদের দারুন সব সুযোগ দেয়। ক্রিকেক্স বেটিংয়ের সাথে একটি নিযুক্ত লাইভ বেটিংও আছে।

ক্যাসিনো পর্যালোচনা বিভাগে ক্রিকেক্স বাংলাদেশ এক্সচেঞ্জ বেশ কয়েকটি গেম নিয়ে এসেছে, যেগুলো সবই খ্যাতিমান প্রযুক্তি বিক্রেতাদের থেকে এসেছে। ব্যাকারেট, সুপার সিক বো, ডিল অর নো ডিল লাইভ এবং অন্যান্য বেশ কয়েকটি ইউরোপীয় গেমসগুলো লাইভ ক্যাসিনো গেমের অংশ। এনক্রিপশনের ক্ষেত্রে ক্রিকেক্স খুবই সুপ্রতিষ্ঠিত। এটি কুরাকো গেমিং কমিশন দ্বারা পরিচালিত এবং এর সমস্ত কার্যকলাপের জন্য একটি লাইসেন্স জারি করা হয়েছে।

অধিকাংশে ক্রিকেক্সের ওয়েবসাইট অ্যাপটি অত্যন্ত সামাজিক। এটি হোমপেজে চলমান গেমস এবং বোনাসগুলি প্রদর্শন করে। ওয়েবসাইটের কিছু দিক যদিও অসম্পূর্ণ পরিলক্ষিত হয় এবং মনে হয় যে ওয়েবসাইটটির এখনও কাজ চলমান রয়েছে।

বাংলাদেশে কিভাবে ক্রিকেক্সে নিবন্ধন করব?

  • বাজির সাইটগুলোর জগতে নতুন হওয়ায় ক্রিকেক্স ট্রেড বাংলাদেশ সমৃদ্ধির জন্য একটি সহজ পথ অনুসরন করে। এখানে নিবন্ধনের মাধ্যমে যাত্রা শুরু করতে হবে। এই মুহূর্তে ক্রিকেক্স ট্রেডিংয়ে নিবন্ধন করা খুবই সহজ।
  • আপনাকে তাদের সাইটে প্রবেশ করতে হবে এবং ল্যান্ডিং পেজেই, আপনি “জয়েন” আইকনটি দেখতে পাবেন। এরপর ট্যাব বাটন চাপুন, ফলে আপনি পাতাটির নিচে চলে যাবেন। তারপর আপনাকে এখানে কিছু শুন্যস্থান পূরণ করতে হবে।
  • একটি ইউজারনেম ও পাসওয়ার্ড প্রয়োজন হবে। এরপর নাম, মোবাইল নাম্বার এবং ইমেইল বিকল্পগুলোতে যান। আপনার সম্পূর্ণ নাম, ফোন নম্বর এবং ইমেল অ্যাড্রেস এখানে পৃথকভাবে পূরণ করা যাবে।
  • ক্রিকেক্স তৃতীয় পক্ষের কাছ থেকে অর্থ প্রদানের অনুমতি দেয় না, অতএব আপনি অর্থ জমা দেওয়ার জন্য যে নাম, যোগাযোগ নম্বর এবং ইমেলটি ব্যবহার করতে যাচ্ছেন তা অবশ্যই নিশ্চিত করুন।

ক্রিকেক্সে কিভাবে বাজি ধরবেন?

১ম ধাপঃ ক্রিকেক্স বাংলাদেশে সাইন আপ করুন।

বাজির সাইটগুলোর জগতে নতুন হওয়ায় ক্রিকেক্স ট্রেড বাংলাদেশ লাভের  জন্য একটি সহজ পথ অনুসরন করে। প্রাথমিকভাবে, আপনি নিবন্ধনের মাধ্যমে আপনার যাত্রা শুরু করতে পারেন। এই মুহূর্তে ক্রিকেক্সে লেনদেনের জন্য নিবন্ধন করা সত্যিই সহজ।
আপনাকে তাদের প্ল্যাটফর্মটি নেভিগেট করতে হবে এবং আপনি সেই পেজেই  ‘এন্টার’ বাটনটি দেখতে পাবেন। এরপর আপনাকে ট্যাব চাপতে হবে, যা আপনাকে পেজটির নিচে নিয়ে যাবে। এখানে, আপনাকে কয়েকটি শূন্যস্থান পূরণ করতে হবে।

প্রথমে আপনার একটি ইউজারনেম ও পাসওয়ার্ড প্রয়োজন হবে। এরপর নাম, মোবাইল নাম্বার এবং ইমেইল বিকল্পগুলোতে যান। এখানে আপনার সম্পূর্ণ নাম, ফোন নম্বর এবং ইমেল অ্যাড্রেস এখানে পৃথকভাবে পূরণ করতে হবে। ক্রিকেক্স তৃতীয় পক্ষের কাছ থেকে অর্থ প্রদানের অনুমতি দেয় না, অতএব আপনি অর্থ জমা দেওয়ার জন্য যে নাম, যোগাযোগ নম্বর এবং ইমেলটি ব্যবহার করতে যাচ্ছেন তা অবশ্যই নিশ্চিত করুন।

দ্বিতীয় ধাপঃ ক্রিকেক্স বাংলাদেশ ডিপজিট

ক্রিকেট এক্সচেঞ্জের একটি দারুন বৈশিষ্ট্য হচ্ছে যে এটি সুবিধাজনক বাংলাদেশী অ্যাপ্লিকেশন এবং বিকাশ, নগদ এবং রকেটের মতো অর্থপ্রদানের সুযোগ দেয়। এটি বাংলাদেশী প্লেয়ারদের মধ্যে এত দ্রুত জনপ্রিয়তা অর্জন করার পিছনে মূল কারণ হচ্ছে ক্রিকেক্স বাংলাদেশীদের  সহজে চালানোর মত করেই সাজানো হয়েছে।

এই ক্রিকেট বাজি প্ল্যাটফর্মের পেমেন্ট প্রক্রিয়াটি একদম ঝামেলাহীন এবং সহজ। ক্রিকেক্সের পেমেন্টের অর্থ নগদ জমা এবং গ্রহণের জন্য বাংলাদেশী পেমেন্ট অপারেটরদের সুবিধা দেওয়ার ব্যবস্থা রয়েছে। বিকাশ, নগদ, রকেটসহ বিভিন্ন পেমেন্ট অপারেটর অনুমোদিত।

প্রথমে আপনার একটি ইউজারনেম ও পাসওয়ার্ড প্রয়োজন হবে। এরপর নাম, মোবাইল নাম্বার এবং ইমেইল বিকল্পগুলোতে যান। এখানে আপনার সম্পূর্ণ নাম, ফোন নম্বর এবং ইমেল অ্যাড্রেস এখানে পৃথকভাবে পূরণ করতে হবে। ক্রিকেক্স তৃতীয় পক্ষের কাছ থেকে অর্থ প্রদানের অনুমতি দেয় না, অতএব আপনি অর্থ জমা দেওয়ার জন্য যে নাম, যোগাযোগ নম্বর এবং ইমেলটি ব্যবহার করতে যাচ্ছেন তা অবশ্যই নিশ্চিত করুন।

তৃতীয় ধাপঃ ক্রিকেক্স বাংলাদেশের সাথে বাজি খেলা শুরু করুন।

আপনি যদি কোনও অ্যাকাউন্ট তৈরি করেন এবং তহবিল জমা করেন তবে আপনি ইতিমধ্যে আপনার অর্ধেক কাজ শেষ। ক্রিকেক্স ক্রিকেট বাংলাদেশে বাজি ধরা সত্যিই সহজ।

নিম্নোক্ত পদক্ষেপগুলোর মাধ্যমে সহজেই ক্রিকেক্সে ক্রিকেট বাজি শুরু করুন।

১। হোমপেজের শীর্ষে একটি স্পোর্টস ট্যাব রয়েছে। আপনাকে ট্যাবে ক্লিক করতে হবে এবং তারপরে বাম পাশে উপলভ্য সমস্ত খেলাধুলা দেখতে পাবেন।

২। ক্রিকেট, ফুটবল, গল্ফ, বাস্কেটবল, এবং ব্যাডমিন্টন, ইত্যাদি সহ  স্পোর্টসবুকটিতে আপনাকে সম্পূর্ণভাবে বিনোদন দেওয়ার জন্য প্রায় প্রতিটি খেলাধুলাই রয়েছে।

৩। একটি খেলা বেছে নিন, ধরুন ‘ক্রিকেট’ এবং তারপরে আপনি যে সাবক্যাটাগরিতে বাজি রাখতে চান তা পছন্দ করুন, ধরুন ‘আন্তর্জাতিক ম্যাচ’। আন্তর্জাতিক অঙ্গনে অনুষ্ঠিত ম্যাচের সবকটিই সেখানে আপনার জন্য উল্লেখ করা থাকবে।

৪। আপনি যে টুর্নামেন্টে বাজি ধরতে চান তা পছন্দ করুন, ধরুন ‘টেস্ট ম্যাচ ১’। এটি পছন্দ করার সাথে সাথে সংশ্লিষ্ট প্রতিকূলতাগুলোর সাথে বাজির বাজারটি আপনার বাছাই করার জন্য দৃশ্যমান হবে।

৫। সবশেষে ‘প্লেস বেটস’ এ ক্লিক করুন এবং আপনার বাজিটি স্পোর্টসবুক দ্বারা স্থাপন করা হবে।

৬। বাজি ধরার পরপরই আপনার কাজ শেষ, এবং আপনি যখনই চাইবেন ক্রিকেক্সে বাজি খেলতে তখন এই সহজ পদ্ধতিটি অবলম্বন করুন। ব্যবহারকারীরা বেট স্লিপের উপরের ডানদিকে কোণায় ‘আপনার বাজি’ অগ্রগতি দেখতে পারবেন।

ক্রিকেক্স বাংলাদেশ পেমেন্ট পর্যালোচনা

ক্রিকেক্স এমন একটি ওয়েবসাইট তৈরি করেছে যা ভারত ও বাংলাদেশ উভয় দেশের গ্রাহকদের জন্যই উপযোগী। তারা ভারতীয় এবং বাংলাদেশী উভয় পেমেন্ট অপারেটর সহ একাধিক পেমেন্টের বিকল্প গ্রহণ করে।

বিকাশ, রকেট ও নগদ এবং এমনকি সরাসরি ব্যাংক থেকেও ক্রিকেক্সও আমানত এবং উত্তোলন গ্রহণ করে। ডিপজিট পোর্টালে প্রবেশের জন্য, আপনাকে শুধু আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে হবে এবং সাইটের উপরের ডানদিকে ডিপোজিট চাপতে হবে। অ্যাকাউন্টের মালিকের নামে অর্থ জমা করা উচিত। ক্রিকেক্সে তৃতীয় পক্ষের অর্থায়ন বিশেষভাবে নিষিদ্ধ।

প্ল্যাটফর্মের উপরের ডানদিকে, অপসারণ অনুরোধগুলোও প্রেরণ করা যায়। ড্রপ-ডাউন মেনুর অংশ হিসাবে এটি উপস্থিত রয়েছে। উত্তোলনের আদেশ জারি হওয়ার পরে ক্রিকেক্স কর্মকর্তারা খুব দ্রুত কাজ করেন। তারা নিশ্চিত করে, অপসারণের অনুরোধ আসার পরবর্তী ৬ ঘন্টার মধ্যে তা পরিচালনা করা হবে। গ্রাহক সেবায় কল করেও আপনি অর্ডারটি বাতিল করতে পারেন।

আপনি চাইলে আপনার ব্যাংক থেকে সরাসরি ব্যালেন্সটি উত্তোলন নিতে পারেন তবে ৬ ঘন্টা পরে এটি প্রতিফলিত হবে। গ্রাহক সহায়তায় কল করে আপনি আপনার ব্যক্তিগত শর্ত আরোপ করতে পারেন । ক্রিকেক্সে অর্থ উত্তোলনের জন্য কোনও খরচ নেই। বেশিরভাগ সময়, অর্থ উত্তোলনগুলো ক্রিকেক্সে বিনামূল্যে।

উপসংহার

যেহেতু ক্রিকেক্স একটি বেটিং এক্সচেঞ্জ, আপনার কাছে এখনও আপনার বাজি রাখার এবং কোনও ম্যাচ চলাকালীন ফলাফল না বেছে নেওয়ার বিকল্প রয়েছে। এই কার্যকারিতাটির কারণে, ক্রিকেক্স গ্রাহককে অনেক নমনীয়তা দেয়।

Leave a Reply

Your email address will not be published.

Bangladeshi Betting Sites
ICCWIN
ICCWIN

Deposit Bonus up to ৳10,000

Betvisa
Betvisa

Welcome Bonus up to ৳20,000

MarvelBet
MarvelBet

Sign up ৳300 Free Credit

Crickex BDT
Crickex BDT

Refer Bonus up to ৳200

Addabet
Addabet

Deposit & Get Free ৳1,500